মোঃ আলমগীর হোসেন, খাগড়াছড়ি:  খাগড়াছড়ি-মাটিরাঙ্গা উপজেলার সাতটি ইউনিয়নে আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। বেলছড়ি ইউনিয়ন পরিষদের নির্বাচনে পথসভা ও গণসংযোগ করছেন বেলছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাবেক চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত (নৌকা প্রতীক)র প্রার্থী মোঃ রহমত উল্লাহ্।

বেলছড়ি ইউনিয়নের জনপ্রিয় জনতার নেতা রহমত উল্লাহ্ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের বাংলাদেশ আওয়ামী লীগ নৌকা মার্কা পেয়ে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন। বেলছড়ি ইউনিয়নের প্রত্যেকটি ওয়ার্ডের সাধারণ মানুষের সাথে কথা বলে জানা যায়, গরিব ও অসহায় মানুষের আস্থার প্রতিক সমাজসেবক রহমত উল্লাহ,তিনি বেলছড়ি ইউনিয়নের প্রতিটি মানুষের বিপদের বন্ধু, ইউনিয়ন বাসির বিপদে আপদে যখনই তাকে ডাকে তখনই তাকে কাছে পায় ইউনিয়নবাসী।

রহমত উল্লাহ্ চেয়ারম্যান না থেকেও আমাদের জন্য অনেক কিছু করেছেন। আগামী ১১ই নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমরা তাকেই ভোট দিব।তাকে আমরা অত্র ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দেখতে চাই। নৌকা প্রতীকের প্রার্থী রহমত উল্লাহ্ বলেন,

বেলছড়ি ইউনিয়নকে মাটিরাঙ্গা উপজেলার একটি মডেল ইউনিয়ন পরিষদ হিসেবে গড়ে তুলতে চাই। বেলছড়ি ইউনিয়নকে মাদক, ইভটিজিং, চাঁদাবাজি ও সন্ত্রাস মুক্ত করতে চাই এবং ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড এলাকায় রাস্তা ঘাট,মসজিদ, ঈদগাহ মাঠ মন্দির সহ অত্র ইউনিয়নের সকল ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন করতে চান বলে জানান রহমত উল্লাহ্।